নানাবিধ লাইফস্টাইল

পয়লা বৈশাখে ছেলে ও মেয়ে ফ্যাশান টিপস – প্রমিত মুখার্জি

নে করা হয়, ফ্যাশনের জগৎটা কেবলমাত্র মেয়েদের জন্যেই। শুরুর দিকে শুধুমাত্র মেয়েরাই ফ্যাশনের ব্যাপারে সচেতন ছিল। সময়ের সাথে সাথে সবকিছুই বদলায়। এখনকার দিনে ছেলেরাও মেয়েদের সাথে পাল্লা দিয়ে ফ্যাশনের ব্যাপারে সচেতন হয়ে উঠছে এবং এগিয়ে চলছে সামনের দিকে। পয়লা বৈশাখে তাসাম ফ্যাশান স্টুডিও-র প্রমিত মুখার্জি তাই আপনাদের জন্য নিয়ে এসেছেন বৈশাখ ও জামাইষষ্ঠী স্পেশাল সাবলীল কিছু ফ্যাশান টিপস।

যদি আমরা মেয়েদের ফ্যাশন নিয়ে কথা বলি তাহলে আমরা মেয়েদের মেকআপ, নতুন পোষাক, বিভিন্ন ডিজাইনের জুতো, নতুন ধরণের চুলের স্টাইলের কথা বলে থাকি। বর্তমান সময়ে মেকআপের বিষয়টি বাদ দিয়ে আর সব ক্ষেত্রেই ছেলেদের ফ্যাশনের বিষয়টি সামনে চলে আসছে। চুলের স্টাইল, পোষাক, জুতো, রোদচশমা ইত্যাদি সব ব্যাপারেই ছেলেরা এখন আগের চাইতে অনেক বেশি সচেতন। ছেলেদের ফ্যাশন ইণ্ডাস্ট্রিও এখন সামনের দিকে এগিয়ে যাচ্ছে।

তাই কোন ছেলে বা মেয়ে যদি ফ্যাশনেবল হতে চায়, তাহলে তাকে কিছু বিষয়ে লক্ষ্য রাখতে হবে। যেমন, কোন জিনিসগুলো তার সাথে মানায় কিংবা কোন ধরণের পোষাক পরলে তাকে ভালো দেখাবে এই বিষয়গুলো মাথায় রাখতে হবে। অনেকেই মনে করে দামী পোষাক কিংবা দামী পারফিউম তার ব্যক্তিত্বকে আরো ধারালো করে তোলে, যা সম্পূর্ণই ভুল ধারণা।

এখানে কিছু টিপস দেয়া হলো যাতে একজন ছেলে তার জন্য সঠিক পোষাক নির্বাচন করতে পারেঃ
• আপনার ব্যক্তিত্বের সাথে যায়, এমন পোষাক নির্বাচন করুন।
• পোষাকটি যেন আপনার মাপমতো এবং আরামদায়ক হয় সেদিকে লক্ষ্য রাখবেন। আপনার বয়স কম নাকি বেশি সেটি এখানে কোন গুরুত্বপূর্ণ বিষয় নয়।
• কেবলমাত্র ফ্যাশন করার জন্য কোন পোষাক পরবেন না, যে পোষাকটি আপনাকে মানায় সেই পোষাকটিই পরুন।
• শরীরের আকৃতি, গায়ের রঙ, চুলের রঙের দিকে খেয়াল রেখে পোষাক নির্বাচন করুন।
• যা আপনার ব্যাক্তিত্বের সাথে মানায় সেটিই আপনার জন্য উপযুক্ত পোষাক, ফ্যাশনের শিকারে পরিণত করবেন না নিজেকে।
• কাপড় নির্বাচনের ক্ষেত্রে যদি সিদ্ধান্তহীনতায় ভোগেন তাহলে দেখে নিন উপরে ও নিচে দেওয়া আনুষ্ঠানিক ও ট্র্যাডিশনাল বেশ কিছু বাঙালি পোশাক। 

কি, এবার আপনিও নিজেকে সাজিয়ে তুলুন, বৈশাখী বাতাস আপনারও মন রাঙিয়ে দিয়ে যাক।

মডেল ঃ সুচরিতা, প্রদ্যুম্ন, আরভ, অয়ন

ক্যামেরা ঃ সুমিত খাঁড়া

ব্র্যান্ড ঃ তাসাম 

ডিজাইনার ঃ প্রমিত মুখার্জি

আফটার শ্যুট সেলফি তুললেন প্রমিত মুখার্জি স্বয়ং ~~


tasamm diganto fashion tips 2018 april
Facebook Comments

You Might Also Like