ইভেন্ট বিনোদন

মাত্র ১ দিনের মধ্যেই KIMFF-এর সেই জনপ্রিয় ঘোষণা আরেকবার

এবার শুধু বাংলা নয়, অবাঙালী ভিনদেশী পরিচালক এবং গ্রাহকদের জন্য ইংরাজি ভাষাতেও একই ঘোষণা হল দিগন্ত পত্রিকা মিডিয়া-র অফিসিয়াল ফেসবুক পেজে।

বিনোদনের শহরে নতুন বছরের শুরুতেই আয়োজিত হতে চলেছে কলকাতা আন্তর্জাতিক অনু চলচ্চিত্র উৎসব। ১১ ও ১২ই জানুয়ারী চলচ্চিত্রের খাস তালুক কলকাতায় একত্রিত হতে চলেছেন কমপক্ষে চল্লিশ জন আঞ্চলিক আন্তর্জাতিক বৈচিত্র্যপূর্ণ চলচ্চিত্র নির্মাতাগণ। ২ দিন ব্যাপী সংগঠিত KIMFF-র আসরে নক্ষত্র সমাবেশ ঘটতে চলেছে শহর কলকাতার পার্ক স্ট্রিট জানুস ব্ল্যাক বক্স অডিটোরিয়ামে।

দিগন্ত পত্রিকা মিডিয়া প্রকাশ করতে উদ্যোগ নিয়েছে KIMFF 2020 CINE DIRECTORY. এই সিনে ডিরেক্টরিতে থাকছে KIMFF এ নির্বাচিত এবং প্রদর্শিত হতে যাওয়া সকল পরিচালকদের ছবিসমৃদ্ধ পরিচয় এবং প্রদর্শিত মাইক্রো ফিল্ম, শর্ট ফিল্ম এবং অ্যানিমেটেড ফিল্ম সম্বন্ধে তাদের অভিমত। ইভেন্টের ওয়েব পার্টনার হিসেবে দিগন্ত পত্রিকা মিডিয়া কর্তৃক প্রস্তুত কিট ব্যাগে এই রঙিন ডিরেক্টরি এর সাথেই থাকবে উৎসবের চেয়ার পার্সন নীলাঞ্জন ভৌমিক রচিত জনপ্রিয় এবং প্রথম মুদ্রণ নিঃশেষিত একটি কাহিনী পুস্তক, এবং তারও সাথে থাকবে দিগন্ত পাবলিকেশন প্রকাশিত আরও একটি জনপ্রিয় ইংরেজী কাহিনী পুস্তক। ভারতীয় মুদ্রায় ৪৫০ টাকা মূল্যের এই  সম্পূর্ণ কিট ব্যাগটি পাওয়া যাবে শুধুমাত্র ১০০ টাকার বিনিময়ে।

আরও উল্লেখ্য যে মাত্র কয়েকটি কিটব্যাগই প্রস্তুত করা হয়েছে। এই খবর প্রকাশের আগেই সূত্র মারফত জানা মাত্রই গ্রাহকেরা সরাসরি সংগ্রহের জন্য বুকিং করে রাখছেন। তাই এই বিশেষ কিট ব্যাগটি সংগ্রহ করতে এখনই বুকিং করুন এই নম্বরে ফোন করে 9831543045. বলা বাহুল্য বুকিং না করলে অনুষ্ঠানের দিন এই কিট ব্যাগ সংগ্রহ করা প্রায় অসম্ভব হতে পারে।

Facebook Comments

You Might Also Like