ইভেন্ট বিনোদন

গ্ল্যামনেশন এবার কলকাতায় র‍্যাডিশনে, হাঁটল ট্রান্সজেন্ডাররাও


২৬ শে অগাস্ট রবিবার কলকাতার পাঁচতারা হোটেল র‍্যাডিশনে অনুষ্ঠিত হয়ে গেল স্টাইল স্টেটমেন্টে বছরের অন্যতম সেরা র‍্যাম্প ওয়াক শো গ্ল্যামনেশন সিজন চার। এবার শুধু ভারত নয়, প্রতিবেশী দেশ বাংলাদেশ থেকেও প্রসিদ্ধ ডিজাইনাররা সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন। এসেছিলেন ট্রেন্ড-ওয়াই খ্যাত অর্ণব মোর্তুজা আলি, ঢাকা স্টাইল ফেস্ট খ্যাত আদি অভি, আরও ছিলেন রাজধানী দিল্লী থেকে মাজহার রিজভি, ধানবাদ থেকে নিধি নয়ন, আসাম, অরুনাচল প্রদেশ, রাজস্থান থেকে কলকাতা মাতিয়ে গেলেন মিতা দেবনাথ, অঞ্জু হাজারিকা, লিলি কাগো, অঙ্কিত ডুগর প্রমুখ প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার ও কোরিওগ্রাফার কুশীলবেরা। সব থেকে বেশী নজর কাড়লেন জাতীয় এবং আন্তর্জাতিক স্তরেও জনপ্রিয়তার তুঙ্গে থাকা কলকাতার ফ্যাশন ডিজাইনাররাই। ডুরাণ দাস, ইশা সাউ, অনিমেষ পাল, সেখ বদিউদ্দিন, উদিতা চ্যাটার্জি, শ্রীলা সাহা, অনিতা দাস বসাক, শর্মিষ্ঠা মণ্ডল, রজনী রথী, শ্যামসুন্দর বাসু প্রমুখ পরিচ্ছদ শিল্পীরা। ট্র্যাডিশনাল আউটলুক, মডার্ন, অকেশনাল, আটপৌরে, প্রাচ্য-পাশ্চাত্য সকল থিমেই সাবলীল ভাবে র‍্যাম্প শাসন করলেন তারকা ও উঠতি মডেলরা। দর্শকের নজর কেড়ে নিলেন ঝুম, ইপ্সিতা, নেহা, আকাঙ্ক্ষা, অরূপ, দেব এবং আরও প্রতিভাবান মডেল এবং র‍্যাম্প ওয়াকারেরা। মাধবীলতা, সুরশ্রীতা, তমরী, ঈষিকা, ডিম্পি প্রমুখ শো-স্টপারের ঔজ্জ্বল্যে কলকাতার সন্ধ্যা হয়ে উঠেছিল আরও ঝলমলে।

এস.আর. গ্ল্যামার এন্টারটেইনমেন্ট ও এস.বি. এন্টারটেইনমেন্ট-এর সম্মিলিত এই উদ্যোগের অন্যতম আকর্ষণ ছিল তৃতীয় লিঙ্গের মানুষদের রীতিমত প্রশিক্ষণ দিয়ে সমাজের প্রথম সারিতে উন্নীত হওয়ার সুযোগ তৈরির মঞ্চ গড়ে দেওয়া ‘গ্ল্যামনেশন’। প্রলয়, মন্টি, স্বর্ণাঙ্গী, দেবরাজ, গুড়িয়া, তৃষা, শুভজিত, সৌরভ, অবন্তিকারা-ও সমান তালে পা মেলাল র‍্যাডিশনের বর্ণাঢ্য মঞ্চে।

মুম্বাই গ্ল্যামার জগতের লেজেন্ড ডিজাইনার তেজস গান্ধী, অভিষেক নাইয়া, আয়নিক ফ্যাশন একাডেমীর সিইও আসিফ হাসান এবং মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনাল সুপর্ণা মুখার্জি-র নিপুণ শৈল্পিক হাতে প্রজ্বলিত হয় রিমলি সাহা এবং সুজয় প্রামাণিকের ব্রেইন চাইল্ড কলকাতার গর্ব গ্ল্যামনেশন সিজন চার-এর সান্ধ্যদীপ । 


glamnation season 4 cover
Facebook Comments

You Might Also Like