ইভেন্ট বিনোদন

তাসাম ফ্যাশান স্টুডিও-র পঞ্চম বর্ষপূর্তি ও ক্যালেন্ডার প্রকাশ

ছরের প্রথম দিন সবাই অপেক্ষা করে থাকে একটা ভালো কিছু দিয়ে দিনটি শুরুর। আর তাই নতুন বছরের সব থেকে সুন্দর উপহার নিয়ে হাজির হয়েছেন পাঁচ বছরে পদার্পণকারী কলকাতার খ্যাতনামা তাসাম ফ্যাশান স্টুডিওর কর্ণধার ফ্যাশান ডিজাইনার প্রমিত মুখার্জি। ২০১৮-র পয়লা জানুয়ারি কোলকাতার স্টার থিয়েটারের নটী বিনোদিনী আর্ট গ্যালারিতে সান্ধ্যকালীন জমজমাট আসরে হয়ে গেল তাসাম ফ্যাশান স্টুডিও-র নতুন বছরের ক্যালেন্ডার প্রকাশ অনুষ্ঠান। প্রধান অতিথি যাঁরা ছিলেন তাঁরা কলকাতা ও জাতীয় স্তরে অতি পরিচিত মুখ এবং প্রত্যেকেই তাসাম-এর সাথে কোন না কোন ভাবে সর্বদাই যুক্ত থেকেছেন এবং নিজেদের যুক্ত রেখেছেন। প্রখ্যাত সাংবাদিক সম্রাট চট্টোপাধ্যায়, ডঃ সপ্তর্ষি বাসু, মিমি দাস, সায়নদেব চট্টোপাধ্যায়, ডঃ রুদ্ররূপ গুপ্ত এবং থার্ড আই খ্যাত অতনু পাল। 

 

ক্যালেন্ডারে স্থান পেয়েছেন কোলকাতার অনেক প্রতিষ্ঠিত নামের পাশাপাশি অনেক নতুন মুখ। মডেল সুচরিতা চক্রবর্তী, আরভ মল্লিক, ইমরান সর্দার, জাহ্নবী জয়সয়াল, ডঃ সপ্তর্ষি বাসু প্রমুখ এবং আরও অনেকে। সহযোগী সংস্থা হিসেবে উঠে এসেছে থার্ড আই, চ্যানেল টেন, নিউজ বিট, দিগন্ত ব্লগ এবং ক্যাল কলিং-এর নাম।

অনুষ্ঠানে সম্রাট চট্টোপাধ্যায় উল্লেখ করেন তিনি তাসামের জন্মলগ্ন থেকেই আন্তরিক ভাবে সংস্থার সাথে যুক্ত থাকতে পেরে আনন্দিত এবং প্রমিত মুখার্জি-র ডিজাইন করা পাঞ্জাবীতেই বেশী স্বাচ্ছন্দ্য বোধ করেন। বলা বাহুল্য, এদিনও তিনি তাসাম-এর পাঞ্জাবী পরেই অনুষ্ঠানে আসন অলংকৃত করে রেখেছিলেন।


tasamm fasshion studio 5th annual programme
Facebook Comments

You Might Also Like