ইভেন্ট বিনোদন

নতুন বছরে আয়োজিত হচ্ছে কলকাতা প্রথম আন্তর্জাতিক অনু চলচ্চিত্র উৎসব


কলকাতা আন্তর্জাতিক অনু চলচ্চিত্র উৎসবের প্রথম বর্ষ উদযাপিত হতে চলেছে। শিল্পী ভৌমিক, বিভাস গুহ, ভাস্কর বন্দোপাধ্যায়, মধুবন চক্রবর্তী, পীতাম্বর ঘোষ, রাখী রায় এবং রোহন ভৌমিকের মস্তিষ্ক প্রসূত এই প্রথম বর্ষ কলকাতা আন্তর্জাতিক অনু চলচ্চিত্র উৎসব।

নতুন বছরের শুরুতেই ১১ ও ১২ই জানুয়ারী চলচ্চিত্রের খাস তালুক কলকাতায় একত্রিত হতে চলেছেন কমপক্ষে চল্লিশ জন আঞ্চলিক আন্তর্জাতিক বৈচিত্র্যপূর্ণ চলচ্চিত্র নির্মাতাগণ। ২ দিন ব্যাপী সংগঠিত এই KIMFF-র সকল ইভেন্টে দুই শতাধিক দর্শকের উপস্থিতি প্রত্যাশা করছেন বলে উদ্যোক্তারা জানিয়েছেন। নক্ষএ সমাবেশ ঘটতে চলেছে শহর কলকাতার পার্ক স্ট্রিট জানুস ব্ল্যাক বক্স অডিটোরিয়ামে।

দুই দিন ব্যাপী দেশীয় চলচ্চিত্রের পাশাপাশি দর্শকরা দেখতে পারবেন ব্রাজিল, রাশিয়া, ইকুয়েডর, পানামা, অস্ট্রেলিয়া, কানাডা, মার্কিন যুক্তরাষ্ট্র, তাইওয়ান, দক্ষিণ আফ্রিকা, স্লোভাকিয়া, নিউ জিল্যান্ড, মালয়েশিয়া এবং পাপুয়া নিউ গিনি থেকে নির্মিত অন্তত চল্লিশ টি অনুচিত্র।  সমাজ সচেতনতা মূলক দৃষ্টিভঙ্গির উপর বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে।

ক্রিয়েটিভ মাইন্ড ওয়ার্কস এবং গুহ অ্যান্ড অ্যাসোসিয়েটস এর যৌথ উদ্যোগে কলকাতায় প্রথমবার আয়োজিত হচ্ছে মৌলিক অনুচলচ্চিত্র, অ্যানিমেশন এবং শর্টফিল্ম ফেস্টিভ্যাল KIMFF-2020.

অফিসিয়াল ওয়েবসাইট: www.imffkolkata.com

অনুচিত্ৰ জমা দেওয়ার লিংক : https://filmfreeway.com/KolkataInternationalMicroFilmFestival.

অফিসিয়াল ইমেল ও যোগাযোগ নম্বর: [email protected]
+919433075794, +919830381569

মিডিয়া পার্টনার : হ্যালো কলকাতা

ওয়েব পার্টনার: দিগন্ত পত্রিকা মিডিয়া

উদ্যোগ: গুহ অ্যান্ড অ্যাসোসিয়েটস

উপস্থাপনা: ক্রিয়েটিভ মাইন্ড ওয়ার্কস

Facebook Comments

You Might Also Like