ইভেন্ট বিনোদন

এক পশলা রবি-তে মাতলেন বুম্বাদা, সৌরভ গাঙ্গুলি

বৈশাখী বিকেল নিয়ে এলো কবিপক্ষের সবুজ বাতাস। আর শেষ বসন্ত মাতিয়ে গেল ‘এক পশলা রবি’। সোমবার ৯ এপ্রিল এক প্রসন্ন সন্ধ্যায় মুক্তি পেল সঙ্গীতশিল্পী শ্রী-এর ৮ টি বাদলঘন রবীন্দ্রসঙ্গীতের এ্যালবাম ‘এসো শ্যামল সুন্দর’। অদিতি গুপ্ত, অরিজিৎ মিত্র (নব রবি কিরণে)-এর সঙ্গীত পরিচালনায়, সুব্রত মুখোপাধ্যায়-এর বিন্যাসে এই এ্যালবামটি প্রযোজনা করেছে শ্রীনিবাস মিউজিক।

 

ই.এস লাইভ, ক্যাফে ক্যান ফ্লাই এবং শ্রীনিবাস মিউজিক আয়োজিত ‘এক পশলা রবি’ অনুষ্ঠানের সূচক সম্মানীয় অতিথি ছিলেন বাংলার দাদা সৌরভ গাঙ্গুলি, প্রসেনজিৎ বুম্বাদা চট্টোপাধ্যায়, জগন্নাথ বসু, ঊর্মিমালা বসু, রঞ্জন বন্দ্যোপাধ্যায় এবং কবি সুবোধ সরকার প্রমুখ। মীরের সঞ্চালনায় সততই সম্পূর্ণ অনুষ্ঠানটি ছিল প্রাঞ্জল এবং আত্মিক।

অনুষ্ঠানে দেবাশিস কুমার, শোভনদেব চট্টোপাধ্যায়, রেশমি চট্টোপাধ্যায়, তাসাম ফ্যাশান স্টুডিও-র কর্ণধার প্রখ্যাত ফ্যাশান ডিজাইনার প্রমিত মুখার্জি প্রমুখ বর্ণময় অতিথিবর্গ উপস্থিত ছিলেন। এ্যালবামের প্রতিটি সুমধুর সঙ্গীতের বন্দনায় লালিত সন্ধ্যা আন্তরিকতার ডালি দিয়ে নিবেদিত হয় সঙ্গীতের চিরন্তন ধ্রুবতারা কবিগুরু রবীন্দ্রনাথের চরণস্পর্শতলে।


ek poshla robi
Facebook Comments

You Might Also Like